ভিডিও

জয়পুরহাটে পরকিয়ার জেরে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের মৃত্যুদন্ড

প্রকাশিত: মার্চ ১১, ২০২৪, ১০:৫৭ রাত
আপডেট: মার্চ ১১, ২০২৪, ১০:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

জয়পুরহাট জেলা প্রতিনিধি : জয়পুরহাটে পরকিয়ার জেরে স্বামী জামিরুলকে হত্যা মামলায় স্ত্রী জোৎস্না বেগমসহ দু’জনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানাও করা হয়।

আজ সোমবার (১১ মার্চ) অতিরিক্ত দায়রা জজ-১ আদালতের বিচারক নুরুল ইসলাম এ রায় দেন। দণ্ডপ্রাপ্তরা হলো জেলার ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর দূর্গাপুর গ্রামের মোখলেছার রহমানের মেয়ে জোৎস্না বেগম ও দাশরা খানপাড়ার বুলু মিয়ার ছেলে শাহিন মিয়া বাবু।

মামলার বিবরণে জানা গেছে, জয়পুরহাটেরর আক্কেলপুর উপজেলার ইসমাইলপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে জামিরুল ইসলাম জোৎস্না বেগমকে বিয়ের পর ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর দূর্গাপুর গ্রামে ঘরজামাই থাকতেন।

এদিকে তার স্ত্রী পাশের শাহিন মিয়া বাবুর সাথে পরকিয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। পরকিয়ার জের ধরেই ২০১৫ সালের ৯ নভেম্বর বিকেলে জোৎস্না বেগম ও শাহিন মিয়া জামিরুল ইসলামকে শ্বাসরোধ করে হত্যা করে।

এ ঘটনায় নিহতের চাচা ছানাউল ইসলাম বাদি হয়ে ক্ষেতলাল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি শেষে আদালত এই রায় দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS